বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে বিয়ের প্রলোভনে কিশোরির সাথে শারীরিক সম্পর্ক করায় বিয়ের দাবিতে দুইদিন ধরে অনশন করেছে প্রেমিকা। উপজেলার বাগবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। প্রেমিক একই গ্রামের বাদশা মিয়ার ছেলে আল আমিন (২২)। বর্তমানে আল আমিনের পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ধর্ষণের শিকার দাবি করা ওই কিশোরি জানায়, ২০২০ সালে উপজেলার বাগবাড়ি গ্রামের জোয়াহের তরফদারের ছেলে বেলালের সাথে বিয়ে হয়। বিয়ের আগে থেকেই আলআমিন আমাকে প্রেমের প্রস্তাব দিত। বিয়ের পরেও আমার শুশুর বাড়িতে যাতায়াত করতো এবং একসময় তার সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আমাকে বিয়ে করবে বলে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এ অবস্থা দীর্ঘ দিন চলতে থাকে। আমি তাকে বিয়ে করতে বলি। এজন্য সে গেল এক মাস আগে আমাকে বিয়ের কথা বলে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। সে জামালপুরে একটি এনজিওতে চাকরি করে সেখানে বাসায় নিয়ে যাবে বলে আমাকে বলে। সেখানে জামালপুর না নিয়য়ে অজ্ঞাত একটি বাড়িতে আটকিয়ে চার দিন ধরে জোর পূর্বক ধর্ষণ করে। চার দিন পরে আমার বাবা অসুস্থ্যের কথা বলে এলেঙ্গা বাসস্ট্যান্ডে এসে গাড়ি থেকে নামিয়ে সে পালিয়ে যায়। আমি বাড়ি ফিরে পরিবারের কাছে সব কিছু খুলে বলি। পরে আমার পরিবার ওর পরিবারকে চাপ দিলে বিয়ের প্রস্তাব নিয়ে যাবে বলে সময়ক্ষেপন করে। বাধ্য হয়ে বিয়ের দাবিতে আলআমিনের বাড়িতে রবিবার থেকে অনশন করতেছি। বিয়ে না করা পর্যন্ত আমি বাড়ি ছাড়বো না। আল আমিন ও তার পরিবারের লোকজন বাড়ি তালা দিয়ে পালিয়েছে।

প্রেমিকা আরো বলেন, আল আমিনের কারনে আমার একটি সুন্দর সংসার ভেঙেছে। ওর কারনে আমার ডিভোর্স হয়েছে। আমি এর সমাধান চাই। অনশনরত মেয়ের বাবা বলেন, আমার মেয়েকে ফুসলিয়ে একটি সুন্দর সংসার ভেঙেছে। বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. ফরিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments