সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে জাতীয় ও আর্ন্তজাতিক ক্রীড়া দিবস পালিত

রংপুরে জাতীয় ও আর্ন্তজাতিক ক্রীড়া দিবস পালিত

জয়নাল আবেদীন: “স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন, শেখ হাসিনার দর্শন” এই প্রতিপাদ্য নিয়ে বিভাগীয় নগরি রংপুরে বৃহস্পতিবার জাতীয় ও আর্ন্তজাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে । সকাল সাড় ১০টায় শেখ রাসেল ষ্টেডিয়াম চত্তর থেকে জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে র‌্যালি বের হয় ।

র‌্যালিটি নগরির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আলোচনা সভার আয়োজন করে । সভায় সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া কর্মকর্তা মো: আসাদুজ্জামান ।

প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীন। এছাড়াও বক্তব্য দেন জেলা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এড, আনোয়ারুল ইসলাম, ক্রীড়া সংগঠক শামীন খান মিসকিন , মহিলাক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক চায়না চৌধুরী, ক্রীড়া সংগঠক রংপুর সিটি কাউন্সিলর রফিকুল আলম । পরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে দাবা প্রতিযোতিার উদ্ধোধন করেন জেলা প্রশাসক ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments