শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে তাহিরপুরে র‍্যালি ও আলোচনা

বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে তাহিরপুরে র‍্যালি ও আলোচনা

আহম্মদ কবির: সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষা, সবার জন্য সর্বত্র, এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুরে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৩ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭,এপ্রিল)সকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে,পুনরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে আলোচনা সভায় মিলিত হয়।অনুষ্ঠিত আলোচনা সভায়,তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মির্জা রিয়াদ হাসান এর সভাপতিত্বে, ডাক্তার ফাহাদ এর পরিচালনায় বক্তব্য রাখেন,ডাক্তার মাজহারুল হক,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবিকা নুসরাত জাহান,স্বাস্থ্য সেবিকা সেবিনা আক্তার,ওয়াল্ডভিশন এর উপজেলা ব্যবস্থাপক মহসিন প্রমুখ।

এছাড়াও উপস্থিতি ছিলেন, দৈনিক কালবেলার তাহিরপুর উপজেলা প্রতিনিধি সওকত হাসান, ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, কর্মচারী বৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments