শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলামধুপুরে বেপরোয়া গতির মোটরসাইকেল গাছে সাথে ধাক্কা, মারা গেল দুই বন্ধু

মধুপুরে বেপরোয়া গতির মোটরসাইকেল গাছে সাথে ধাক্কা, মারা গেল দুই বন্ধু

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের মধুপুরের গারোবাজার হাজীবাড়ি মোড় দ এলাকায় বেপরোয়া গতিতে মোটারসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই বন্ধু নিহত হয়। আহত হয় মোটারসাইকেলে থাকা অন্য আরোহী। রবিবার (৪ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া এলাকায় মো. সুরুজ আলীর ছেলে ছাব্বির আলম (১৮), মো. রমজান আলীর ছেলে হাবিব (১৬)। আহত হয়েছেন মো. সাদিক (১৮)। তিনি আনিসুর রহমানের ছেলে। হতাহতরা তিন বন্ধু ছিলেন। আহত সাদিককে উদ্ধার করে ককরেঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে স্থানীয়রা।

এসআই মামুন জানান, মোটরসাইকেলযোগে তিনবন্ধু লেগুরবাজার থেকে গারোবাজার যাচ্ছিলেন। পথিমধ্যে তারা হাজাবাড়ী মোড় নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যায় এবং আহত হন আরেক বন্ধু।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার থানায় আনা হয়েছে। আহত সাদিককে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছেন স্থানীয়রা। মরদেহের সুরতহাল করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments