রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাটঙ্গীবাড়ীতে সরকারী শৌচাগারে দলিল লেখকের চেম্বার

টঙ্গীবাড়ীতে সরকারী শৌচাগারে দলিল লেখকের চেম্বার

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে সাব-রেজিস্টার কার্যালয়ের সরকারি শৌচাগারের লোহার দরজা বিক্রি করে শৌচাগার দখল করে দলিল লেখকের চেম্বার করেছে। মঙ্গলবার উপজেলা সাব-রেজিস্টার কার্যালয়ে গিয়ে দেখা যায় সরকারী অর্থায়নে নির্মিত টয়লেটটিতে দলিল লেখক জাকির মাদবর ও তার পুত্র দলিল লেখক মাহমুদুল হাসান তাদের মোয়াক্কেল নিয়ে কাজ করছে।

জানান যায়, সাবরেজিস্টার কার্যালয়টি একসময়ে উপজেলার আদালত জেলখানা ছিলো। সেই সময়ে তৈরি হয়েছিলো এই শৌচাগারটি। উপজেলা সার্ব-রেজিস্ট্রার স্বপন কুমারের সাথে গোপণ বৈঠকের মাধ্যমে পুরতন শৌচাগারের লোহার দরজাসহ বিভিন্ন মালামাল নিলাম ছাড়া বিক্রি করেছে দলিল লেখক জাকির মাদবর ও তার ছেলে মাহমুদুল হাসান। সেখানে তারা সরকারী ভবনের ডিজাইন পরিবর্তন করে নিজের ব্যাক্তিগত কাজে জন্য শৌচাগার ভিতর ভেঙ্গে তৈরি করেছেন দলিল লেখক চেম্বার। এছাড়াও এই দুই দলিল লেখকের নামে জাল দলিল করার তৈরি কারার অভিযোগ রয়েছে। শৌচাগার না থাকায় জরুরী কাজে সাব-রেজিষ্টার অফিসে আসা ব্যক্তিরা ভোগান্তির শিকার হচ্ছেন।

জাকির মাদবরের ছেলে মাহামুদুল হাসান জানান- এ বিষয়ে তার পিতা জাকির মাদবর জানেন। তিনি কিছুই জানেন না। এ বিষয়ে জাকির মাদবর জানান সরকারি শৌচাগারটি পরিত্যাক্ত থাকায় সেখানে তিনি দলিল লেখকের চেম্বার করেছেন। উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি শাখাওয়াত হোসেন জানান বিষয়টি দু:খ জনক। কিভাবে তিনি সেখানে চেম্বার তৈরি করেছে তা আমি জানিনা। তবে সরকারি শৌচাগার দখল করে দলিল লেখক চেম্বার করা ঠিক হয়নি।

এ বিষয়ে টঙ্গীবাড়ী উপজেলা সাব-রেজিস্টার স্বপন কুমার দে জানান- এটা সরকারি সম্পতি উপজেলার সম্পতি এটা কি করে, না করে তা আমাকে বলে লাভ কি? এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ রাসেদুজ্জামান জানান- বিষয়টি দেখে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments