সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলা‘গুলি করে ভাইরাল’ সেই সোহান ছুরিকাঘাতে নিহত

‘গুলি করে ভাইরাল’ সেই সোহান ছুরিকাঘাতে নিহত

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফাঁকা গুলি করার ভিডিওর মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া যুবক হাফিজুর রহমান সোহান (২৭) ছুরিকাঘাতে নিহত হয়েছেন। বুধবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহান ফতুল্লা থানার পাগলা বউবাজার এলাকার জাহাঙ্গীরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, পূর্ব শত্রুতার জেরে বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাগলা বউবাজার এলাকায় জয়নালের গ্যারেজে সোহান ও তার দুই বন্ধুকে ডেকে নেয় গ্যারেজ মালিক জয়নাল। সেখানে তাদের কুপিয়ে জখম করা হয়। জয়নালের ছেলে ও তার লোকজনও হত্যাকাণ্ডে অংশ নেন। খবর পেয়ে সোহানের পরিবারের সদস্যসহ স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে সোহান মারা যান।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন মিয়া জানান, জিজ্ঞাসাবাদের জন্য জয়নালসহ তার পরিবারের চার সদস্যকে থানায় ডাকা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ মামলা করেনি। নিহতের পরিবার জানিয়েছে, তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জে আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments