বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলা'জাতির পিতার আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দায়িত্ব পালন করতে এসেছি'

‘জাতির পিতার আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দায়িত্ব পালন করতে এসেছি’

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরের নবাগত জেলার সেবক জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান বলেছেন আমি জাতির পিতা বঙ্গবন্ধুকে দেখিনি মুক্তিযুদ্ধ দেখিনি কিন্তু জাতির পিতার আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে রংপুর জেলায় দায়িত্ব পালন করতে এসেছি এবং যতদিন চাকরি আছে দেহে প্রাণ আছে এটি লালন করে যাবো পালন করে যাবো ।

রোববার সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রংপুরে কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন। ডিসি বলেন জুলাই মাসের ১৮তারিখে রংপুরে যোগদান করি এরপর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রংপুর সফরে আসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সুযোগ হয়ে ওঠেনি । তিনি জেলাবাসীকে একটি বার্তা দিয়েছেন আর তা হলো ডিসির জরুরি মিটিং ছাড়া তার কক্ষ সব সময়ই খোলা । বিশেষ করে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ সব সময়ই তাঁর সাক্ষাত পাবেন ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্ন উত্তরে তিনি বলেন ডিসি অফিসে এসে কেউ যেন হয়রানীর শিকার না হন সেদিকে কঠোর নজরদারি রাখা হবে । তিনি বলেন ইতোমধ্যে জেলার উন্নয়নে বিভিন্ন প্রকল্পে জমি অধীগ্রহণ বিশেষ করে সাসেক ও গ্যাস সঞ্চালন প্রকল্পের আওতায় ২ দফায় ৮৫ জনকে ২ কোটি ১০লাখ ৪৬হাজার ৯শ ৩৯ টাকার চেক বিতরণ করা হয়েছে ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক ডবিøউ এম রায়হান শাহ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রেজাউল করিম রংপুর প্রেসক্লাবের সদ্য নির্বাচিত সভাপতি মোনাব্বের হোসেন সাধারণ সম্পাদক মেরিনা লাভলী বিদায়ি সভাপতি মাহবুব রহমান সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন লিয়াকত আলী বাদল , নজরুল ইসলাম রাজু, শাহ বায়োজিদ আহমেদ , রেজাউল ইসলাম বাবু সহ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments