রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাঈদীর মৃত্যুতে ফেসবুকে পোস্ট, বহিষ্কার ছাত্রলীগ নেতা

সাঈদীর মৃত্যুতে ফেসবুকে পোস্ট, বহিষ্কার ছাত্রলীগ নেতা

বাংলাদেশ প্রতিবেদক: একাত্তরে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু দণ্ডিত জামায়াতে ইসলামীর নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় গোসাইরহাট উপজেলার নলমূড়ি ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাকিল খানকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার নলমূড়ি ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শাকিল খান উপজেলার নলমূড়ে ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

এর আগে ইউনিয়ন ছাত্রলীগ এক জরুরি সভায় শাকিলকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়। তাকে স্থায়ীভাবে বহিষ্কারের লক্ষ্যে উপজেলা কমিটির কাছে লিখিত সুপারিশ জানিয়েছেন ইউনিয়ন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক।

জানা যায়, দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর ছাত্রলীগ নেতা শাকিল তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করেন, ‘যে দলে কোনো মানুষের মৃত্যুতে শোক জানালে বহিষ্কার হতে হয় সে দল মুসলমানের দল হতে পারে না। অবশেষে জালিমের অত্যাচারের শেষ হলো। হুজুর আপনার প্রতি আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌসে শান্তিতে রাখুন আমিন ‘লিখে তার ফেসবুক আইডি থেকে শেয়ার করেন। এ নিয়ে উপজেলাব্যাপী আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

ছাত্রলীগ নেতা শাকিল খান বলেন, ‘ছোটবেলা থেকে আমি দেলাওয়ার হোসাইন সাঈদীর ভক্ত। তাকে প্রচণ্ড ভালোবাসি। এ কারণে তার মৃত্যুর পর ফেসবুকে পোস্ট দিয়েছি। এটা দলের কেউ ভালো চোখে দেখেননি, তাই বহিষ্কার করেছেন।’

উপজেলা ছাত্রলীগ সভাপতি আজমল হোসেন নয়ন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নীতি-আদর্শ, সংগঠন বিরোধী কার্যকলাপ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে অপপ্রচারের অভিযোগে উক্ত পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর বলেন, সাম্প্রদায়িক উসকানি দেওয়া ও সাম্প্রদায়িক আচরণ ছাত্রলীগের নীতি ও আদর্শের পরিপন্থী কার্যকলাপ। তারপরও গোসাইরহাটের এক নেতা এমনটা করেছেন। তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য সুপারিশ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments