মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাএবার মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াব: বদি

এবার মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াব: বদি

বাংলাদেশ প্রতিবেদক: যেকোনো কিছুর বিনিময়ে উখিয়া-টেকনাফকে মাদকের কলঙ্কমুক্ত করা হবে। যারা মাদক চোরাকারবারীদের কাছ থেকে কোটি কোটি টাকা চাঁদাবাজিতে জড়িত তাদের নাম প্রকাশ করা হবে। এবার যেকোনো বিনিময়ে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াব।

শনিবার সকালে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভায় এ কথা বলেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক এমপি আব্দুর রহমান বদি। দ্বাদশ সংসদ নির্বাচনে তাঁর স্ত্রী শাহীন আক্তার দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় আব্দুর রহমান বদি বলেন, উখিয়া-টেকনাফ শিক্ষার আলোয় আলোকিত করা হবে। ইয়াবা চোরাকারবারীরা যতই শক্তিশালী হোক, তারা সরকারের চেয়ে শক্তিশালী নয়।

প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, এক প্রশাসন মামলার আসামি করে আরেক প্রশাসন কোটি কোটি টাকার বিনিময়ে মামলা থেকে বাদ দেয়। তাহলে কি আপনারা (প্রশাসন) মাদক বন্ধ করার জন্য সীমান্তে এসেছেন নাকি মাদক বিস্তারের জন্য এসেছেন।

অনুষ্ঠানে শাহীন আক্তার এমপি বলেন, যারা মাদকের তালিকা থেকে বাদ যাচ্ছে তারা যেন বাদ না পড়ে সে বিষয়টি সংসদে উত্থাপন করা হবে।

টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুরের সঞ্চালনায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা ইউনুছ বাঙ্গালী, পৌর কাউন্সিলর আব্দুল্লাহ মনির, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুকুর প্রমুখ। এ সময় নবনির্বাচিত এমপি শাহীন আক্তার ও তাঁর স্বামী আব্দুর রহমান বদিকে ফুল দিয়ে অভিনন্দন জানান দলীয় নেতাকর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments