মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাহোটেল কক্ষে বিদেশি নাগরিকের রক্তাক্ত মরদেহ, শরীরে জখম

হোটেল কক্ষে বিদেশি নাগরিকের রক্তাক্ত মরদেহ, শরীরে জখম

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের হোটেল পেনিনসুলার একটি কক্ষ থেকে পোল্যান্ডের এক নাগরিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে নগরের চকবাজার থানার জিইসি মোড়ের ওই হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়। হোটেলের নথিতে তার নাম ZDZISLAW MICHAL CZERYBA উল্লেখ রয়েছে। বয়স ৫৮ বছর। কর্মস্থল হিসেবে নগরের সিইপিজেডের ক্যানপার্ক পোশাক কারখানার নাম জানা গেছে।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, তার মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহৃ আছে। তাকে খুন করা হয়েছে বলে আলামত দেখে সন্দেহ করা হচ্ছে।

পুলিশ জানায়, নিহত ব্যক্তি পোল্যান্ডের একটি বায়িং হাউসের ঢাকা অফিসে কর্মরত ছিলেন। ২০১৮ সাল থেকে ওই বায়িং হাউসের প্রতিনিধি হিসেবে তিনি বেশ কয়েকবার চট্টগ্রামে এসেছেন। গত বছরের ডিসেম্বরে তিনি পোল্যান্ডে ছুটিতে গিয়েছিলেন। ২৪ ফেব্রুয়ারি সেখান থেকে সরাসরি দুবাইয়ের একটি ফ্লাইটে চট্টগ্রামে আসেন। এরপর পেনিনসুলা হোটেলে ওঠেন। তিনি সিইপিজেডের ক্যানপার্ক গার্মেন্টস পরিদর্শনে এসেছিলেন। হোটেলের নবম তলায় ৯০৫ নম্বর কক্ষে ছিলেন তিনি। বায়িং হাউসের পক্ষ থেকে যিনি তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন, তিনি আজ (সোমবার) সকাল থেকে তাকে না পেয়ে হোটেল কর্তৃপক্ষকে জানান। হোটেলের কর্মীরা অনেকক্ষণ ধরে দরজার সামনে ডাকাডাকি করেও তার সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, ‘বেলা সাড়ে ১২টার দিকে হেটেলের ৯০৫ নম্বর কক্ষে একজন ব্যক্তির সাড়া মিলছে না বলে হোটেল থেকে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়েই আমরা এখানে আসি। দরজা খুলে ভেতরে ঢুকে তাকে বিছানার একপাশে মৃত অবস্থায় পাই।’

নগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) মোস্তাফিজুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে আমরা মনে করছি, তাকে খুন করা হয়েছে। তার মাথার পেছনে ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ আছে। রক্তাক্ত অবস্থায় তাকে পাওয়া গেছে। কক্ষের ভেতরেও বিভিন্ন সরঞ্জাম এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। এছাড়া সন্দেহজনক আরও আলামত পাওয়া গেছে। সিসি ক্যামেরার ফুটেজসহ আনুষঙ্গিক বিষয় যাচাই-বাছাই করছি।’

ঘটনাস্থল পরিদর্শন করে পিবিআই ও সিআইডির ফরেনসিক টিম আলামত সংগ্রহ করছে। মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান পুলিশ কর্মকর্তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments