সোমবার, মে ২০, ২০২৪
Homeসারাবাংলাজগন্নাথপুরে টাওয়ারের মালা-মাল চুরির ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

জগন্নাথপুরে টাওয়ারের মালা-মাল চুরির ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

ওয়াহিদুর রহমান: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় রবি টাওয়ারের সরঞ্জাম চুরির ঘটনায় আন্তঃ ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১২(মার্চ)মঙ্গলবার গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা ও পুলিশ মারফতে জানাগেছে,গত ৪ মার্চ সোমবার ভোররাতে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রাম এলাকায় রবি টাওয়ারের ২টি ব্যাটারি ও বিভিন্ন যন্ত্রাংশ সহ প্রায় আড়াই লক্ষ টাকার মালা-মাল চুরি করে পালিয়ে যাওয়ার সময় উপজেলার নারিকেলতলা বেইলি ব্রিজ এলাকা থেকে একটি পিকআপ গাড়িসহ টাওয়ারের চোরাইকৃত সকল সরঞ্জাম আটক করে জগন্নাথপুর থানা-পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে চালকসহ চোর চক্রের সদস্যরা পালিয়ে যায়।এ-সময় ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)মোহাম্মদ এহ্সান শাহ পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ও জগন্নাথপুর থানার পুলিশ পরির্দশক আমিনুল ইসলামের দিক-নির্দেশনায় জগন্নাথপুর থানার পুলিশ পরির্দশক(তদন্ত)সুশংকর পাল,সাব-ইন্সপেক্টোর মিজানুর রহমানের নেতৃত্বে সিলেট বিভাগীয় পুলিশের সহায়তায় প্রাপ্ত মোবাইল ফোনের মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশদল বিশেষ অভিযান চালিয়ে ১১মার্চ সোমবার বিকেলে সিলেটের শাহপরান এলাকা থেকে প্রথমে অলিদকে গ্রেপ্তার করে।পরে তার দেয়া তথ্য অনুযায়ী অন্যান্য আন্তঃজেলা ডাকাত ও চোর চক্রের সদস্য সিলেটের জকিগঞ্জের নোয়াগ্রাম গ্রামের মৃতঃআয়াছ আলীর পু্ত্র রায়হান আহমদ(২৮),চাঁদপুর জেলার উত্তর মতলবের জহিরাবাজ গ্রামের আবুল হোসেনের পু্ত্র মাহমুদ হোসেন(জাহেদ)(৩২),সিলেটের জৈন্তাপুরের ঘাটেরচটি গ্রামের মৃতঃআব্দুল গণির পু্ত্র দুলাল মিয়া(২৭),সিলেটের দক্ষিণ সুরমার পূর্বেরবাড়ী কদমতলীর স্বর্ণশিখা-১৩৭ এর রফিক মিয়ার পু্ত্র শাকিল মিয়া(সৌখিন আহমদ)(৩৫) ও সিলেটের জকিগঞ্জের হাতিদহর গ্রামের মৃতঃ আনোয়ার হোসেনের পু্ত্র অলিদুর রহমান অলিদ (২৯)কে গ্রেফতার করতে সক্ষম হয়ছে জগন্নাথপুর থানা-পুলিশ।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার পুলিশ পরির্দশক আমিনুল ইসলাম বলেন, গত ৪ মার্চ রবি টাওয়ারের যন্ত্রাংশ চুরির ঘটনায় টাওয়ার কর্তৃপক্ষের দায়ীত্বে থাকা সুপারভাইজার আব্দুল আলীম বাদী হয়ে জগন্নাথপুর থানায় অজ্ঞাতনামা একটি মামলা রুজু করেন।মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্তে নেমে আন্তঃজেলা ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।আসামীদের মঙ্গলাবার সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments