শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামরিচ-হলুদের গুঁড়ায় মেশানো হয় গোখাদ্য!

মরিচ-হলুদের গুঁড়ায় মেশানো হয় গোখাদ্য!

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ায় মরিচ ও হলুদের গুঁড়া তৈরিতে গোখাদ্য মেশানোর দায়ে মুন্সি হলুম মিল সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ রোববার বিকেলে শহরের রাজাবাজারে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেবেকা সুলতানা ডলি এ অভিযান পরিচালনা করেন। এই সময় প্রতিষ্ঠানটিতে ১০ বস্তা পশুর খাদ্য, ৫ বস্তা মরিচ গুড়া, ৬ বস্তা হলুদ ও পোকামাকড় যুক্ত ১৩ বস্তা নষ্ট শুকনা মরিচ জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেবেকা সুলতানা ডলি বলেন, পবিত্র রমজানে বাজার মনিটরিং করতে শহরের রাজাবাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মুন্সি হলুদ মিলে অস্বাস্থ্যকর পরিবেশে মসলা তৈরির প্রমাণ পাওয়া যায়। এছাড়াও গোখাদ্যে রঙ মিশিয়ে হলুদ ও মরিচ গুড়া তৈরি করছিল প্রতিষ্ঠানটি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও বলেন, গত বছরও মুন্সি হলুদ মিলে অভিযান পরিচালনা করা হয়েছিল। অস্বাস্থ্যকর পরিবেশে হলুদ ও মরিচ গুড়া তৈরির অপরাধে জরিমানা ও সতর্ক করা হয়। এরপরও একই অপরাধ করায় প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে। অভিযান টের পেয়ে প্রতিষ্ঠানটির মালিক ও কর্মচারীরা পালিয়ে যাওয়ায় জরিমানা করা সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments