বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটা পৌর ছাত্রলীগের ভাইরাল ভিডিও নিয়ে সংবাদ সম্মেলন, সুপার এডিট দাবি

কুয়াকাটা পৌর ছাত্রলীগের ভাইরাল ভিডিও নিয়ে সংবাদ সম্মেলন, সুপার এডিট দাবি

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটা পৌর ছাত্রলীগের কয়েকজন নেতার মাদক সেবন ও চাদাঁবাজির কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে। এ ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। নেটিজনরা এ নিয়ে পক্ষে বিপক্ষে অবস্থান নিয়ে ছাত্রলীগের সাম্প্রতিক ঘটনাবলীর নিন্দা জানিয়েছেন। তবে এ ভিডিও নিয়ে কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলু ও মোঃ বায়জিদ ভিন্নমত পোষন করে রবিবার রাতে কুয়াকাটা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে ছাত্রলীগের এই দুই নেতা দাবী করেন সুপার এডিটের মাধ্যমে তাদের মাদক সেবননের কয়েকটি ভিডিও ভাইরাল করা হয়েছে। সেখানে চাদাবাজি, দেহ ব্যবসা ও মাদক সেবনের বিষয় তুলে ধরা হয়েছে। এ ঘটনার সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। বডি ও কন্ঠ পরিবর্তনের মাধ্যমে তাদেরকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই এমন ভিডিও বানিয়ে ছেড়ে দেয়া হয়েছে। যা সম্পুর্ন ভূয়া। এর সাথে তাদের কোন সম্পর্ক নেই বলে দাবী করেছেন ছাত্রলীগের এই দুই নেতা।

সংবাদ সম্মেলনে তারা আরো বলেন গত ২৭ এপ্রিল উৎপল দাস নামক ফেসবুক আইডি থেকে আমার ও বাইজিদ সহ বেশ কয়েকজনের মাদক সেবন ও আবাসিক হোটেল থেকে চাঁদা চাওয়ার একটি ভিডিও প্রকাশ করেছে যেটি মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে। ফলে আমরা বিব্রতবোধ করছি। এগুলো আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) দ্বারা মিথ্যা বানোয়াট ভিডিও তৈরী করা হয়েছে যা কুয়াকাটা পৌর ছাত্রলীগ কে হেয় প্রতিপন্ন করতে একটি কুচক্রী মহল এমন কাজ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশাররফ আকন, ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলুর বাবা ফেরদৌউস মৃধা সহ কুয়াকাটা পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments