শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাপাথরের ট্রাকে পাচারের সময় উদ্ধার ৫ কোটি টাকার হেরোইন, গ্রেফতার ১

পাথরের ট্রাকে পাচারের সময় উদ্ধার ৫ কোটি টাকার হেরোইন, গ্রেফতার ১

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে ট্রাকে পাথরের আড়ালে হেরোইন পাচারের সময় জামাল (২০) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ওই ট্রাক থেকে পাঁচ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য পাঁচ কোটি ১০ লাখ টাকা।

সোমবার (৬ মে) দিনগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা- আমচত্বর সড়কে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জামাল (২০), সে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার কানসাট মিলিক বাগানবাড়ীর তেনু হোসেনের ছেলে। মঙ্গলবার (৭ মে) দুপুরে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল সোমবার রাত সাড়ে ১০টার দিকে কাশিয়াডাঙ্গা- আমচত্বর সড়কে অবস্থান নেয়। এ সময় সন্দেহজনক ট্রাক থামিয়ে একটি ব্যাগের মধ্যে পুরাতন কাপড় দিয়ে মোড়ানো ৫১টি প্যাকেটে মোট ৫কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও ১৫ হাজার ১১০ কেজি পাথরসহ ট্রাকটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চক্রের অন্যান্য হোতাদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তাদেরও নজরদারিতে রাখা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে যেকোনো সময় অভিযান পরিচালনা করা হবে বলেও উল্লেখ করেন এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments