বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeঅপরাধরংপুর নগরীর অস্ত্রধারী ২ চিহ্নিত সন্ত্রাসীসহ ৫জনকে গ্রেফতার

রংপুর নগরীর অস্ত্রধারী ২ চিহ্নিত সন্ত্রাসীসহ ৫জনকে গ্রেফতার

জয়নাল আবেদীনঃ রংপুর মেট্রেপলিটন পুলিশ মঙ্গলবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে রংপুর নগরীর অস্ত্রধারী ২ চিহ্নিত সন্ত্রাসীসহ ৫জনকে গ্রেফতার করেছে ।

তাদের কাছ থেকে উদ্ধার করেছে পিস্তল, দেশীয় তৈরী অস্ত্র, ইয়াবা, চাপাতি, মোবাইল ফোন ।রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ)মোঃ আবু মারুফ হোসেন বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার বিষয়ে সাংবাদিকদের জানান ।

তিনি বলেন কোতয়ালী থানা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে এলাকায় তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী মোঃ রাজিব হোসেন সুমন মেরিল সুমন ও তার গ্রুপের ১০/১২ জন শীর্ষ সন্ত্রাসী কোন অজ্ঞাত এলাকায় ডাকাতির জন্য সশস্ত্র হয়ে একত্রীত । এই সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ মাহফুজার রহমানের নেতৃতে ১২ জনের একটি চৌকল পুলিশ দল কোতয়ালী থানাধীন ২৪নং ওয়ার্ডস্থ কামাল কাছনা তাঁতীপাড়া গ্রামস্থ ইস্টার্ন হাউজিং রংপুর এর আল ফালহ জামে মসজিদের পূর্ব পার্শ্বে শ্মশান হতে তাঁতীপাড়াগামী পাকা রাস্তার উপর উপস্থিত হলে অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেখানে উপস্থিত অপরাধীদের মধ্যে বিল্লাহ , মোঃ আব্দুল মমিন, জুনায়েদ হোসেন অনিক এবং মোঃ সাজ্জাদ হোসেন পালিয়ে যেতে সক্ষম হলেও তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী ১৫ টির অধিক মামলায় আসামী মোঃ রাজিব হোসেন সুমন মেরিল সুমন আহত অবস্থায় গ্রেফতার হয়।

গ্রেফতারের পর আইনানুযায়ী তার দেহ তল্লাশী করে তার নিজ হেফাজত থেকে ১ টি লোহার তৈরী পুরাতন পিস্তল ও ১৬ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ তালিকা মূলে জব্দ করা হয় এবং তাকে চিকিৎসার জন্য তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ
হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে ঘটনাস্থলের আশপাশ তল্লাশী করে ১ টি লোহ রড, ২ টি টিলের পাইপ, ২ টি
চাপাতি, ৩ টি বাশেঁর লাঠি, ২ টি জুতা এবং লাইলনের রশি উদ্ধার করা হয়।

অপর ঘটনা পরশুরাম থানায় মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানা গোপন সংবাদ পায় যে একটি পেশাদার ডাকাত দল পরশুরাম থানা এলাকার যে কোন অজ্ঞাত স্থানে ডাকাতির জন্য ১ টি প্রাইভেট কার যোগে বের হয়েছে।

এই সংবাদ প্রাপ্তীর পর অফিসার ইনচার্জ পরশুরাম থানা মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে ১০ জনের একটি চৌকশ পুলিশ দল
অভিযানে বের হয়ে কোবারু মৌজাস্থ মামা ভাগিনার মোড়ে চেক পোষ্ট করা কালে অনুমান ১ টি সাদা রংয়ের প্রাইভেট কারকে তল্লাশীর জন্য থামালে সে সময় পিছনে থাকা আর ৩ টি মোটর সাইকেলে থাকা পলাতক আসামী ৫ মোঃ আলম মিয়া ও মোঃ রঞ্জু মিয়াসহ অজ্ঞাত ৩/৪ জন অজ্ঞাত আসামী পালিয়ে যায়।পরবর্তীতে প্রাইভেট কারটি তল্লাশী কালে প্রাইভেট কারে থাকা তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী আসামী নওশাদ হোসেন রুবেল@ ব্লাক রুবেলের হেফাজত থেকে ১ টি দেশীয় তৈরী পাইপ গান, ১ টি চাইনিজ কুড়াল,১ টি স্টিলের তৈরী ছোড়া ও ৮ পিচ ইয়াবা ট্যাবলেট, ১ টি স্মার্ট ফোন, ১ টি সবুজ রংয়ের কার্তুজ, ২নং আসামী মোঃ ফিরোজ হোসেন এর হেফাজত থেকে ১ টি স্টিলের তৈরী চাপাতি, ৬ পিচ ইয়াবা ট্যাবলেট, ১ টি স্মার্ট ফোন, ১ টি বাটন ফোন, আসামী মোঃ শহিদুল ইসলাম এর হেফাজত থেকে ১ টি লোহার তৈরী ছোরা, ৬ পিচ ইয়াবা ও ১ টি বাটন ফোন, আসামী মোঃ মোতাসিম বিল্লাহ ওরফে লিয়ন এর হেফাজত থেকে ১ টি লোহার তৈরী ছোরা, ৫ পিচ ইয়াবা ও ১ টি স্মার্ট ফোন এবং তাদের ব্যবহৃত একটি সাদা রংয়ের প্রাইভেট কার জব্দ করা
হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments