শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeঅর্থনীতিচট্টগ্রামে ইভ্যালির সিইও ও চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রামে ইভ্যালির সিইও ও চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ প্রতিবেদক: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চার কর্মকর্তার বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে প্রতারণার মামলা করা হয়েছে। এরমধ্যে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোসা: শামীমা নাসরিনের বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুর চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে মামলাটি করেন মো: ফারুক নামে এক ব্যবসায়ী।

অভিযোগের বিষয়ে বাদি মো: ফারুক বলেন, ইভ্যালির বিজ্ঞাপন দেখে প্রভাবিত হয়ে আমি ৭ লাখ ৩০ হাজার টাকার পণ্যের অর্ডার দিই। কিন্তু দীর্ঘসময়ে আমার কাছে কোনো পণ্য সরবরাহ করা হয়নি। পরে ইভ্যালির অফিস থেকে চেক দেয়া হয়। সে চেক ব্যাংকে ডিজঅনার হয়।

বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ সালেহ উদ্দীন বলেন, চেক প্রতারণার অভিযোগে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী তথা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়। আদালত মামলাটি গ্রহণ করে তাদের বিরুদ্ধে সমন জারি করেছেন।

উল্লেখ্য, ১৬ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে এ দম্পতিকে গ্রেফতার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একাধিক মামলা করেন ক্ষতিগ্রস্ত গ্রাহকরা। তাদের একাধিকবার রিমান্ডেও নেয়া হয়। বর্তমানে তারা কারাগারে আছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments