শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeআন্তর্জাতিকলন্ডনে ৬ ঘন্টার ব্যবধানে ৬ ছুরিকাঘাত

লন্ডনে ৬ ঘন্টার ব্যবধানে ৬ ছুরিকাঘাত

কাগজ ডেস্ক: লন্ডনে অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে ছুরিকাঘাতের ঘটনা। ছয় ঘন্টারও কম সময়ে সেখানে টার্গেট করে এমন হামলা সহ কমপক্ষে ছয়টি ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনাকে ছুরিকাঘাতে হামলার মহামারী হিসেবে আখ্যায়িত করেছে অনলাইন টেলিগ্রাফ।
মঙ্গলবার স্থানীয় সময় বিকাল ৩টা ২০ মিনিটে দক্ষিণ-পূর্ব লন্ডনের ব্লাকহিথে ১৮ বছর বয়সী এক ব্যক্তিকে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা একে টার্গেট করে হামলা বলে আখ্যায়িত করেছেন।
বিকাল ৪টা ২০ মিনিটে হাউন্সলোতে আরেকটি ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। সেখানে ছুরিকাঘাত করা হয়েছে ২৬ বছর বয়সী একজন যুবককে। এর প্রায় আধা ঘন্টা পরেই ২০ বছর বয়সী আরেকজনকে ছুরিকাঘাত করা হয়েছে মাত্র কয়েক গজ দূরে।
এ দুটি ঘটনা একটির সঙ্গে আরেকটি সম্পর্কযুক্ত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এমন হামলা বন্ধে পুলিশকে অতিরিক্ত ক্ষমতা দেয়া হয়েছে।

লন্ডনের উত্তরাঞ্চলে টটেনহ্যামে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ১৭ বছর বয়সী একটি বালককে ছুরিকাঘাত করা হয়েছে। এর আধা ঘন্টারও কম সময়ে পূর্ব লন্ডনের বার্কিং এলাকায় ছুরিকাঘাত করা হয়েছে আরেকজনকে। এখানে ১৯ বছর বয়সী এক তরুণকে ছুরিকাঘাত করা হয়েছে।
এরপরে ছুরিকাঘাত করা হয়েছে ১৮ বছর বয়সী এক তরুণকে। এটা ঘটেছে টুটিং হাই স্ট্রিটে।
এমন সব হামলা মোকাবিলায় করণীয় নির্ধারণে ১লা এপ্রিল ডাউনিং স্ট্রিটে একটি সম্মেলন করতে চেয়েছেন। মেট্রোপলিটন পুলিশ কমিশনার ক্রেসিদা ডিক বলেছেন, নিঃসন্দেহে গত কয়েকটি বছর তার জীবনে সবচেয়ে ভয়াবহ সময় গেছে এসব ঘটনার জন্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments