ইরফানুল ইসলাম, ইউএই: বুধবার (১৯ জানুয়ারি) তিনটি পৃথক ট্রাফিক দুর্ঘটনায় একজন মহিলার মৃত্যু হয়েছে এবং আরও ১২ জন আহত হয়েছে।

দুবাই ট্রাফিক পুলিশের পরিচালক গণমাধ্যমকে এই দূর্ঘটনার খবর নিশ্চিত করেছেন।

ব্রিগেডিয়ার সাইফ মুহাইর আল মাজরুই বলেন, জেওয়াকিং, অতিরিক্ত গতি এবং লেনের শৃঙ্খলা মেনে চলতে ব্যর্থতা সহ ট্রাফিক আইন লঙ্ঘনের কারণে দুর্ঘটনা ঘটেছে।

“প্রথম দুর্ঘটনাটি ভোরে আল কারামা টানেলে ঘটেছে। একটি বাস একটি হালকা যানের সাথে ধাক্কা লেগে দশজন সামান্য আহত হয়।

ব্রিগেডিয়ার আল মাজরুই আরও ব্যাখ্যা করেছেন যে দ্বিতীয় দুর্ঘটনাটি দুবাই পাহাড়ের বিপরীতে উম্ম সুকিম রোডে দুটি হালকা গাড়ির সংঘর্ষে ঘটে। লেনের শৃঙ্খলা মেনে চলতে ব্যর্থতার কারণেই দূর্ঘটনার কবলে পড়ে গাড়ি দুটি।

ব্রিগেডিয়ার আল মাজরুই আরও যোগ করে বলেন, আল খাইল রোডে একটি রান ওভার দুর্ঘটনায় একজন মহিলা নিহত হয়েছেন। তিনি উল্লেখ করেন, নিহত ব্যক্তি অনির্ধারিত এলাকা থেকে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন।

দুবাই ট্রাফিক পুলিশের পরিচালক অত্যধিক গতি, অনুপযুক্ত ওভারটেকিং, আকস্মিক ঘোরানো এবং গাড়ি চালানোর সময় বিভ্রান্ত হওয়ার বিরুদ্ধে সতর্ক করেছেন। তিনি জনসাধারণের সদস্যদের সর্বদা ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানিয়েছেন

Previous articleমাদারীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই স্কুলছাত্রের মৃত্যু
Next articleরূপপুর পারমাণবিক প্রকল্পে ৬৫ লাখ টাকার বৈদ্যুতিক ক্যাবল চুরি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।