বাংলাদেশ ডেস্ক: ইন্টারনেটে কত রকম বিজ্ঞাপন, অফার চোখে পড়ে তার ইয়ত্তা নেই। ভারতের বেঙ্গালুরুর ২৮ বছর বয়সী যুবক বিনয় দিয়েছিলেন বউ পাল্টাপাল্টির ‘বিজ্ঞাপন’। তথ্যপ্রযুক্তি আইনে সাইবার ক্রাইম শাখা গ্রেফতার করেছে তাকে।

ভারতের সাউথইস্ট ডিভিশনের ডিসিপি শ্রীনাথ মহাদেব জোশি জানান, বিনয় টুইটারে স্ত্রী বদলাবদলির মেসেজ পাঠাতেন। ক্লায়েন্ট যোগাযোগ করলে তাকে টেলিগ্রামে একটা আইডি দিতেন যা যোগাযোগ আরো প্রশস্ত করে তুলত। এরপরে রাজি থাকলে ক্লায়েন্টদের নিজের বাড়ি ডেকে নিতেন বিনয়।

পুলিশ আরো জানিয়েছে, ক্লায়েন্টদের সাথে যোগাযোগ করতে মেয়েদের নাম দিয়ে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট বানিয়েছিল যুবকটি।

জানা গেছে, বিনয় বিবাহিত এবং তার একটি এক বছর বয়সী সন্তান আছে। বিনয় বহু দিন ধরেই পর্নোগ্রাফিতে আসক্ত বলে জানিয়েছে পুলিশ। এমনকী তার স্ত্রীকেও সেসব দেখতে বাধ্য করেছে। পরে দুজনে মিলেই বউ পাল্টাপাল্টির ব্যবসার ফাঁদে।

ক্লায়েন্টরা বিনয়ের ইলেকট্রনিক সিটির বাড়িতে যেত। সেখানে তাদের যৌনদৃশ্য ভিডিও রেকর্ডিং করা হতো বলে জানা গেছে। বিনয় আর তার স্ত্রীর ইলেকট্রনিক গ্যাজেট বাজেয়াপ্ত করে আরো তদন্ত চালাচ্ছে পুলিশ।
সূত্র : আজকাল

Previous articleদেশকে রাজনীতিহীন করতে সরকার ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে: মির্জা ফখরুল
Next articleনোয়াখালীতে পুলিশের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি বহরে হামলা, আহত ২০
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।