শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়২০০ টাকা কেজি পেঁয়াজ, কোনদিন ভাবিনি: তোফায়েল

২০০ টাকা কেজি পেঁয়াজ, কোনদিন ভাবিনি: তোফায়েল

বাংলাদেশ প্রতিবেদক: পেঁয়াজের দাম বাড়ার সংসদে ক্ষোভ প্রকাশ করেছেন সংসদ সদস্যরা। আওয়ামী লীগের সিনিয়র নেতা ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রীর মোহাম্মদ নাসিম অবিলম্বে পর্যাপ্ত পেঁয়াজ আমদানির তাগিদ দেন। একই বিষয়ে কথা বলেন বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ আজ বৃহস্পতিবার সংসদ অধিবেশন বলেন, ‘ আজকে পত্রিকায় দেখলাম পেঁয়াজের কেজি ২০০ টাকা, খুব দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হয় এবং এটা তো কোনোদিন আমরা ভাবি নাই। ভারতে পেঁয়াজ এবার উৎপাদন হয় নাই, অনেক বর্ষা হয়েছিল। তবে সাধারণত এগুলো আমরা আগেই মূল্যায়ন করি যে আমাদের কী চহিদা, বাৎসরিক চাহিদা কত, আমাদের আছে কত। আর যেটা শর্ট সেটা আমরা আগেই তুরস্ক, মিসর ও মিয়ানমারসহ প্রতিবেশি দেশ থেকে আগেই আমরা আমদানি করার ব্যবস্থা করি এবং টিসিবি সে ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments