শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়‘বাড়তি ভাড়া আদায়কারী গণপরিবহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা’

‘বাড়তি ভাড়া আদায়কারী গণপরিবহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা’

বাংলাদেশ প্রতিবেদক: গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেছেন, পরিবহন মালিক ও শ্রমিক যারা আছেন, সবাইকে বলব, গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলতেই হবে। স্বাস্থ্যবিধি মেনে চললেও কিছু কিছু পরিবহনের বিরুদ্ধে বাড়তি ভাড়া আদায় এবং স্বাস্থ্যবিধি না মানার অভিযোগ পাওয়া যাচ্ছে। সরকারি নির্দেশনা অমান্যকারী এসব পরিবহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (৪ জুন) নিজের সরকারি বাসভবন থেকে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। এসময় যারা স্বাস্থ্যবিধি মানবে না, তারাসহ যেসব পরিবহন বাড়তি ভাড়া আদায় করবে, তাদের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নিতে বিআরটিএ হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশ লাইনসহ সংশ্লিষ্টদের অনুরোধ জানান তিনি।

হাসপাতালে করোনা রোগীদের সঙ্গে বিরূপ আচরণেরও সমালোচনা করেন কাদের। বলেন, কিছু কিছু হাসপাতালের বিরুদ্ধে করোনা রোগীদের উপেক্ষা করার অভিযোগ রয়েছে। আমি আশা করব, আপনারা আরো মানবিক হবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments