বাংলাদেশ প্রতিবেদক: মন্ত্রিসভার প্রথম সদস্য হিসেবে করোনার টিকা নিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কেন্দ্রে এসে তিনি টিকা নেন।

এ সময় জুনায়েদ আহমেদ পলক আরও বলেন, করোনার টিকা নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। অপপ্রচারে কান দেবেন না। অপপ্রচার রুখতেই আমি বুধবার (২৭ জানুয়ারি) রাতে টিকা দেওয়ার সিদ্ধান্ত নেই। অনলাইনে নিবন্ধন করে আজ টিকা দিলাম। এখনও কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

টিকা নিয়ে গণমাধ্যমকে প্রতিমন্ত্রী বলেন, পৃথিবীর উন্নত দেশগুলো যেখানে করোনার টিকা পাচ্ছে না, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে বাংলাদেশ সবার আগে টিকা পেয়েছে।

তিনি আরও বলেন, করোনার টিকা নিয়ে অপপ্রচার রোধে গণমাধ্যম বেশ ভূমিকা রাখছে। আসুন অপপ্রচার রোধ করে দেশের মানুষকে ভালো রাখি। সাহসিকতার সঙ্গে নিবন্ধন করি। এরই মধ্যে এক হাজারের বেশি নিবন্ধন করা হয়েছে।

এর আগে বুধবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের সঙ্গে সঙ্গে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঁচজনকে টিকা দেওয়া হয়। এদিন রুনু ছাড়া টিকা নেন- চিকিৎসক আহমেদ লুৎফুল মোবেন, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা, ট্রাফিক পুলিশের মতিঝিল বিভাগের কর্মকর্তা দিদারুল ইসলাম ও ব্রিগেডিয়ার জেনারেল এম ইমরান হামিদ। সবমিলিয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বিভিন্ন পেশার মোট ২৬ জনকে ভ্যাকসিন দেওয়া হয়।

Previous articleআওয়ামী লীগ নয়, বিএনপির প্রতিপক্ষ পুলিশ-প্রশাসন: মির্জা ফখরুল
Next articleকুয়েতের আদালতে এমপি পাপুলের ৪ বছরের কারাদণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।