শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে কোনো লাভ হয় না : সিইসি

রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে কোনো লাভ হয় না : সিইসি

বাংলাদেশ প্রতিবেদক: রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে কোনো লাভ হয় না বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তিনি মাগুরায় নির্বাচনী সহিংসতায় চার খুনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

নির্বাচনে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণের বিষয়ে কমিশন কোনো উদ্যোগ নিবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘রাজনৈতিক দলগুলোর কে নির্বাচনে আসবে, কে আসবে না এ ব্যাপারে কোনো ভূমিকা নেয়ার সুযোগ নেই। তবে প্রত্যাশা করবো সবাই নির্বাচনে অংশ নিবে। আলাদাভাবে আলোচনা করার কোনো সুযোগ নেই, আর আলোচনা করে কোনো লাভ হয় না।’

বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলার নির্বাচনী আইন-শৃংখলা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

তিনি মাগুরার জগদলে নির্বাচনী সহিংসতায় চার খুনের ঘটনায় দুঃখ প্রকাশ এবং নিন্দা জানিয়ে প্রকৃত দোষীদের গ্রেফতার ও শাস্তি দাবি করেছেন।

সভায় জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মো: ওলিউল ইসলামসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments