শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeজাতীয়সীতাকুণ্ড ট্রাজেডি: লাশ হস্তান্তর হবে ডিএনএ পরীক্ষার পর

সীতাকুণ্ড ট্রাজেডি: লাশ হস্তান্তর হবে ডিএনএ পরীক্ষার পর

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের আগুনে নিহতদের লাশ ডিএনএ পরীক্ষার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

রোববার (৫ জুন) বেলা ১২টার দিকে চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার মো: শহীদুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, সবগুলো লাশের ময়নাতদন্ত করা হবে। পাশাপাশি ডিএনএ পরীক্ষা করে সব নমুনা সংরক্ষণ করা হবে। পরিচয় নিশ্চিত না হয়ে কোনো লাশ হস্তান্তর করা হবে না। সিএমপি কমিশনার আমাদের এই নির্দেশনা দিয়েছেন।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে লাগা আগুন রোববার (৫ জুন) দুপুর পর্যন্ত নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। আজ বেলা ৩টা পর্যন্ত ৪৩ জনের লাশ চমেক হাসপাতালের মর্গে আনা হয়। এর মধ্যে ফায়ার সার্ভিসের ৮ জন কর্মীও রয়েছেন।

আহতদের মধ্যে চমেকে ভর্তি আছেন ১৩৫ জন। চট্টগ্রামের অন্যান্য হাসপাতালে আরো শতাধিক চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

নিহতদের মধ্যে পাঁচজনকে শনাক্ত করা গেছে। তারা হলেন কুমিরা ফায়ার স্টেশনের নার্সিং অ্যাটেনডেন্ট হিসেবে কর্মরত বাঁশাখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের মধুখালী গ্রামের মনিরুজ্জামান (৩২), একই উপজেলার চারিয়ার নাপুরা এলাকার মাহমুদুর রহমানের ছেলে মো: মহিউদ্দীন (২৪), ভোলা জেলার হাবিবুর রহমান (২৬) ও রবিউল আলম (১৯)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments