শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রী ৮ মাসের অন্ত:সত্ত্বা

ভূঞাপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রী ৮ মাসের অন্ত:সত্ত্বা

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে দুই সন্তানের বাবা সোহেল খানের (৩০) বিরুদ্ধে। অভিযুক্ত সোহেল উপজেলার মাদারিয়া গ্রামের গোলাপ খানের ছেলে। এ নিয়ে সপ্তাহখানেক আগে গ্রাম্য সালিশে সমাধান না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন স্কুলছাত্রীর অসহায় পরিবার। এ বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সে স্থানীয় একটি স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী।

ওই ছাত্রী জানান, স্কুলে আসা-যাওয়ার পথে নানা সময়ে সোহেল আমাকে উক্ত্যক্ত করতো এবং কু-প্রস্তাব দিতো। হঠাৎ একদিন সন্ধ্যায় বাড়ির পাশে এক দোকানে সদাই কিনে বাড়ি ফেরার পথে সোহেল জোর করে রাস্তা থেকে তুলে পাশের এক বাড়িতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ভয় দেখিয়ে হুমকি দেয় এবং বিয়ের কথা বলে মাঝে মধ্যে ধর্ষণ করতো সে। এনিয়ে বহুবার সোহেলকে বিয়ের কথা বললে সে নানা অজুহাত দেখায় এবং ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করতো। সম্প্রতি মাসখানেক আগে বিয়ের জন্য চাপ দিলে সে আমাকে চড় থাপ্পর মারে। পরে সে আমাকে বিয়ে করবে না বলে জানিয়ে গর্ভের সন্তান ফেলে দেয়ার জন্য চাপ দেয়।

সে আরও জানান, গর্ভের সন্তান ফেলে না দিলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে বিষয়টি পরিবারকে জানাই। এদিকে, গর্ভের সন্তানের বাবার পরিচয় ও সমাধানের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরেও কোন বিচার পাচ্ছি না। এখন সোহেলের স্ত্রীর স্বীকৃতি চাই। ভুক্তভোগীর বাবা বলেন, আমি দিনমজুরের কাজ করি। জীবিকার তাগিদে বাড়িতেও থাকা হয় না। মেয়ের মা কানে কম শুনে। সোহেল আমাদের বাড়িতে বিভিন্ন সময় আসা-যাওয়া করতো। এনিয়ে তাকে বহুবার নিষেধও করেছি। কিন্তু সে মানেনি। পরে জানতে পারি আমার মেয়ের সাথে তার শারীরিক সর্ম্পকের কথা। এনিয়ে তার পরিবারকে জানালে উল্টো আমার মেয়েকে সোহেল মারধর করতো। এছাড়া সোহেল প্রভাবশালী হওয়ায় হুমকি দিয়ে আসছে নানাভাবে। যার কারণে নিরাপত্তাহীনতায় ভুগছি আমরা।

এ ঘটনায় ফলদায় ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু জানান, মেয়ের অভিযোগে আমি কিছুদিন আগে ভূঞাপুর পৌরসভার কাউন্সিলর আল-আমিন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধার ডেপুটি কমান্ডার আব্দুল জলিল খান, সাবেক ইউনিয়ন কমান্ডার আবুল কাশেম আজাদ, ইউপি সদস্য খাইরুল ইসলামসহ এলাকার মাতাব্বরদের নিয়ে গ্রাম্য সালিশে বসি। পরে সালিশে সোহেল ধর্ষণ ও বিয়ের প্রলোভনের কথা অস্বীকার করায় আমরা ভুক্তভোগী পরিবারকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেই। এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, মেয়ের বাবা শনিবার (৪ জুন) রাতে থানায় এসে একটি মামলা করেন। ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার (৫ জুন) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত সোহেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments