বাংলাদেশ প্রতিবেদক: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং তার একান্ত সচিবের নাম ব্যবহার করে প্রতারণ থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে মন্ত্রণালয়। বুধবার মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এই আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নাম ও ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট খুলে ম্যাসেঞ্জারে যোগাযোগ করে চাকরি দেয়ার নাম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া যাচ্ছে। এতে বাণিজ্যমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ন করা হচ্ছে।

এ বিষয়ে দেশের আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশ, সিআইডি এবং র‌্যাবের আইটি বিষয়ক গোয়েন্দা শাখা প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করে কয়েকজন প্রতারককে গ্রেফতার করেছে। এ ধরনের প্রতারণা থেকে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

এতে আরো বলা হয়, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি নিজ নাম ও ছবি ব্যবহার করে কোনো ফেসবুক অ্যাকাউন্ট পরিচালনা করেন না এবং তার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। এ বিষয়ে ২০২১ সালে ৬ জুলাই এবং ২০২২ সালে ৬ ফেব্রুয়ারি ঢাকার রমনা মডেল থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে।

Previous articleডা. সাবরিনাসহ ৮ জনের মামলার রায় ১৯ জুলাই
Next articleপশুর হাটে মাস্ক ছাড়া প্রবেশ নয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।