বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeজাতীয়নিবন্ধিত এবং আবেদিত ছাড়া সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া হবে: তথ্য...

নিবন্ধিত এবং আবেদিত ছাড়া সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: দেশের প্রতিষ্ঠিত বিভিন্ন গণমাধ্যমের অনলাইন, নিবন্ধিত এবং আবেদিত ছাড়া সব অনলাইন পত্রিকা বন্ধ করে দেওয়া হবে বলে তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানান।

তিনি বলেন, ‘দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের ২১৩টি অনলাইন আছে আর রেজিস্টার্ড অনলাইন আছে ২১৩টি। অর্থাৎ মোট ৪২৬ অনলাইন আছে। এর বাইরে দরখাস্ত করেছে এমন, প্রক্রিয়াধীন আছে, সবগুলোর লিস্ট করতে বলা হয়েছে।

তিনি আরও বলেন, এর বাইরে যত অনলাইন নিউজ পোর্টাল আছে, সেগুলো আপনাদের দাবি ছিল সব বন্ধ করে দেওয়া। সেগুলো আমরা সব বন্ধ করে দেব। দরখাস্ত করলে নিবন্ধন পাওয়ার আগ পর্যন্ত খোলা থাকবে, নিবন্ধন না পেলে আবার বন্ধ করে দেওয়া হবে।

তবে কবে এসব অনলাইন বন্ধ করা হবে সে বিষয়ে কিছু জানাননি প্রতিমন্ত্রী।

শনিবার দুপুরে সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মিট দ্য প্রেস অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এসময় গণমাধ্যম প্রতিনিধিদের মতামত নিয়ে প্রস্তাবিত গণমাধ্যমকর্মী আইন দ্রুত সময়ের মধ্যে পাস করার প্রত্যাশার কথা জানান তথ্য প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ শুকুর আলী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments