বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeরাজনীতিসংলাপের দাবি হাস্যকর: ওবায়দুল কাদের

সংলাপের দাবি হাস্যকর: ওবায়দুল কাদের

কাগজ প্রতিবেদক: একাদশ জাতীয় নির্বাচন নিয়ে সংলাপের দাবি হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার বিকালে সাংবাদিকদের কাছে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঐক্যফ্রন্টের আবারও সংলাপ নতুন করে নির্বাচন আয়োজনের জন্য নয়, নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য।

তিনি আরও বলেন, সারা বিশ্ব, বিশেষ করে গণতান্ত্রিক বিশ্ব সদ্য সমাপ্ত যে নির্বাচনকে অভিনন্দিত করেছে। সেই নির্বাচনের পর আর কোনো নতুন নির্বাচনের প্রসঙ্গ হাস্যকর।
সেতুমন্ত্রী বলেন, যারা ভেবেছিল দলীয় অন্তর্কলহে নির্বাচনে আওয়ামী লীগের পরাজয় ঘটবে, তাদের ধারণা ভুল প্রমাণিত হয়েছে। আওয়ামী লীগ এতটাই ঐক্যবদ্ধ ছিল যে বিজয় থেকে মহাবিজয়ে উন্নীত হয়েছে।

সেতুমন্ত্রী আরও বলেন, কিছুটা দুর্ভোগ হবে। জনগণের কাছে আগাম ক্ষমা চেয়ে সবাইকে বিজয় সমাবেশে যোগ দেয়ার আহ্বান জানাচ্ছি। কেননা, এই মহানগরবাসীই নৌকাকে ক্ষমতায় এনেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments