বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিদুর্নীতি এখন শর্ষের ভূত: এনডিবি

দুর্নীতি এখন শর্ষের ভূত: এনডিবি

মোমিন মেহেদী: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি নিয়ে বক্তব্য প্রসঙ্গে বলেছেন, দুর্নীতি এখন শর্ষের ভূত। দুদক নিজেই দুর্নীতিগ্রস্থ প্রতিষ্ঠান বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হচ্ছে, সাবেক ও বর্তমান মিলিয়ে অসংখ্য হাজার কোটি টাকার মালিক তৈরি হয়েছে দুর্নীতি করে এমনকি এবারের নির্বাচনেও ছিলো দুর্নীতির মহাউৎসব। তবু বঙ্গবন্ধুকন্যার শুভচিন্তার অভিষেক হওয়ায় নতুন প্রজন্ম কিছুটা হলেও আশাবাদী হতে পারবে। তবে এই চিন্তাকে কাজে লাগিয়ে অন্যায়ের বিরুদ্ধে-দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধে নামতে হবে বঙ্গবন্ধু কন্যাকে। তা না হলে দুর্নীতির মাধ্যমে আবারো তলাবিহীন ঝুরির দিকে নিয়ে যেতে পারে দুর্নীতিবাজরা।

তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবি আয়োজিত ‘দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধের আহবান নতুন প্রজন্মের’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ঢাকা মহানগর এনডিবির সভাপতি মাহামুদ হাসান তাহের-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান গাজী একরামুল হক লিটন, সুব্রত গায়েন, যুগ্ম মহাসচিব সুচিন্দ্রমা রায়, টিএম আলী ঢফরহাদ শিমুল, আনোয়ার ভূঁইয়া, নিপুন চন্দ্র রায় প্রমুখ বক্তব্য রাখেন। ২১ জানুয়ারী সকাল ১১ টায় হোটেল ফার্স-এ অনুষ্ঠিত সভায় মোমিন মেহেদী এসময় গাজীপুর, নারায়ণগঞ্জ, সিরাজগঞ্জ, চট্টগ্রাম, মুন্সিগঞ্জ ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীদের সাথে মুক্ত কাউন্সিলিং-এ অংশ নিয়ে বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরের মত অবিরত কাজের পক্ষে। কে আসলো না, কে করলো না, কে বললো না, এসব নিয়ে না ভেবে বরাবরের মত কাজ করে যেতে হবে। যারা কাজ করবে, তারা বিজয়ী হবে, আর যারা ষড়যন্ত্র করবে বা বিভেদ তৈরি করবে বরাবরের মত অবিরত পরাজয় তাদেরকে ঘিরে ধরবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments