শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিআমলাতান্ত্রিক সহযোগিতায় জনগণ ভোটের অধিকার থেকে বঞ্চিত: ব্যারিস্টার মঈনুল

আমলাতান্ত্রিক সহযোগিতায় জনগণ ভোটের অধিকার থেকে বঞ্চিত: ব্যারিস্টার মঈনুল

কাগজ প্রতিবেদক: সদ্য কারামুক্ত তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল ইসলাম বলেছেন, দেশে এখন কোনো রাজনীতি নেই। রাজনীতি এখন ব্যবসা হয়ে গেছে। যা চলছে তা রাজনীতি নয় ব্যবসা। মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় এক শোক সভায় তিনি এসব কথা বলেন।
হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পুত্র মৃত রাশেদ সোহরাওয়ার্দীর মৃত্যুতে শোক সভার আয়োজন করে গণফোরাম।
ব্যারিস্টার মঈনুল ইসলাম বলেন, আমলাতান্ত্রিক সহযোগিতায় ভোটের অধিকার থেকে বঞ্চিত করেছে। আসলে এটা নিজেরা নিজেদের বঞ্চিত করেছে। এটা স্বাধীন দেশের মানুষের জন্য লজ্জার।
তিনি বলেন, অবসরপ্রাপ্ত আমলাদের রাজনীতিতে নেয়া হয় না। এখানে পুলিশও জড়িত হয়েছে৷ তারা দেশের মানুষ পেটায়। আজকে তারা মনে করে তাদের ছাড়া ড. কামালরা কি দেশ চালাতে পারবে? এখন দেশে যা চলছে তা আমলাতান্ত্রিক। শেখ হাসিনার কিছু করার নেই।
রাশেদ সোহরাওয়ার্দী লাশ দেশে না আনা প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় রাশেদের মৃত্যু দেহটা দেশে আনতে পারতো। কেন যে আনা হলো না খুব কষ্ট হচ্ছে।
জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে শোক সভায় আরও বক্তব্য দেন জেএসডির সভাপতি আসম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, গণফোরামের কার্যকরি সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, প্রেসেডিয়াম সদস্য মোকাব্বি খান, আমসা আমিন, জগলুল হায়দার আফ্রিক প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments