শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিবঙ্গবন্ধু সরকারের সাবেক মন্ত্রী শেখ আব্দুল আজিজ আর নেই

বঙ্গবন্ধু সরকারের সাবেক মন্ত্রী শেখ আব্দুল আজিজ আর নেই

শেখ সাইফুল ইসলাম: বাগেরহাট সংবাদদাতা:বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত সহচর, বঙ্গবন্ধু সরকারের সাবেক কৃষি,ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী,বাগেরহাট-৪ আসনের সাবেক সংসদ সদস্য,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,মোরেলগঞ্জে কৃতি সন্তান শেখ আব্দুল আজিজ সোমবার রাতে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহে——–রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৯ বছর। ঢাকার গুলশানস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। তার এক ছেলে ড. আশিক আমেরিকা প্রবাসী, মেয়ে ড. নাভীল লন্ডন প্রবাসী ও অপর কন্যা ডা. মেঘলা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত। মৃত্যুকালে তিনি আরো অনেক আত্মীয় স্বজন রেখে গেছেন। মঙ্গলবার গ্রামের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার তেলিগাতি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন দেয়া হবে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments