সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির আমলেই ক্যাসিনোর শুরু হয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন।

কাদের বলেন, দলের ভাবমূর্তি ক্ষুন্নকারীদের বিরুদ্ধে ব্যবস্থা অব্যাহত থাকবে। অপরাধীরা যে দলই করুক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার। আর অপরাধীদের বিরুদ্ধে অ্যাকশন নেয়ায় প্রধানমন্ত্রীর ভাবমর্যাদা বেড়েছে।

ওবায়দুল কাদের বলেন, এমন নয় যে নির্বাচনকে সামনে রেখে আমরা কিছু ব্যবস্থা নিচ্ছি। আমরা প্রথম ৮-৯ মাসেও ব্যবস্থা নিয়েছি। তাদের (বিএনপি) সময় এই ক্যাসিনোগুলো ছিল। তখন তো তারা কোনো অ্যাকশন নেয়নি।

তিনি আরও বলেন, আমার বক্তব্য হচ্ছে বিএনপি যা করতে পারেনি সেটা আওয়ামী লীগ সরকার করছে। খালেদা জিয়া সরকার যা পারেনি, সেটা শেখ হাসিনা সরকার করছে। এতে সরকার এবং দলের ভাবমূর্তি বাড়ছে। সেটাই বিএনপির গাত্রদাহের কারণ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শুধু ছাত্রলীগ, যুবলীগ নয় আওয়ামী লীগের যারা এই সব কাজ করছে তাদের মনে রাখা উচিত, কাউকে ছাড় দেয়া হবে না।

Previous articleছাত্রলীগ-যুবলীগকে ধরেছি, একে একে সব ধরব: প্রধানমন্ত্রী
Next articleদুই মামলায় যুবলীগ নেতা ‘ক্যাসিনো খালেদ’ ৭ দিনের রিমান্ডে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।