যে আইন করি, তাই বিএনপির কালো মনে হয়: আইনমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি না বুঝেই সরকারের করা আইনকে কালো আইন মনে করে। আজ শনিবার দুপুর ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আনিসুল হক এ কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা প্রদানে জাতীয় সংসদে যে আইন পাস হয়েছে, সেটিকে ‘কালো আইন’ মনে করেন।
বিএনপির উদ্দেশে আইনমন্ত্রী বলেন, ‘তারা আইন বুঝুক আর না বুঝুক, আমরা যাই করি, সেটাই তাদের কাছে কালো আইন মনে হয়। আমি তাদের বলব এই আইন পড়তে, বুঝতে। তারপর যেন তারা মন্তব্য করে।’
আজ দুপুরে নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিতে আন্তনগর মহানগর প্রভাতী ট্রেনে আখাউড়ায় আসেন আইনমন্ত্রী।
এ সময় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তারসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।