শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিচাল চোর প্রমান হলে দলীয় ভাবেও শাস্তি: লতিফ বিশ্বাস

চাল চোর প্রমান হলে দলীয় ভাবেও শাস্তি: লতিফ বিশ্বাস

মারুফা মির্জা: আওয়ামীলীগের কোন নেতা সরকারী চাল চুরির সম্পৃক্ততায় আইন শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়ে, পরবর্তীতে তা প্রমানিত হলে দলীয় ভাবেও তার বিরদ্ধে শাস্তি মুলক ব্যবস্থা নেয়া হবে ঘোষনা দিয়ে সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, বর্তমান সংকটময় পরিস্থিতিতে সরকারের বরাদ্ধের চাল সহ যেকোন খাদ্য সামগ্রী কেউ চুরির সাথে জড়িত থাকে, তাকে আইনের আওতায় আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন। তার নির্দেশ মেনেই সব খানে চাল চোরদের ধরা হচ্ছে। কোন দলের কি তা ভাবা হচ্ছেনা। চাল চোরদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, সিরাজগঞ্জে যদি কোন চাল চোর দলীয় নেতা প্রমানিত হয়, তাহলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিস্কার করা হবে। সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ত্রান বিতরন কমিটি গঠনের লক্ষে উপজেলা, ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।
এরপর বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ ক ম ইউসুফজী খানকে আহবায়ক ও সাধারন সম্পাদক ফজলুল হক সরকারকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments