বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু। বুধবার (১৪ এপ্রিল) বিকেলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তার ভাগ্নে তাসলিম আহমেদ খান।

আবদুল মতিন খসরু গত ১৬ মার্চ থেকে সিএমএইচ-এ চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (১৩ এপ্রিল) থেকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। মৃত্যুকালে মতিন খসরুর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

মতিন খসরু সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বর্তমান সভাপতি। কুমিল্লা-৫ আসন থেকে আওয়ামী লীগের সাংসদ নির্বাচিত হন তিনি। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে তিনি আইনমন্ত্রীর দায়িত্ব পান।

মতিন খসরু ১৯৫০ সালে কুমিল্লায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন তিনি। মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন শোক জানিয়েছেন।

Previous articleময়মনসিংহে গোসলে নেমে তিন শিশুর করুন মৃত্যু
Next articleটিকাসহ তিন কারণে ৮৬০০ কোটি টাকা ঋণ পেল বাংলাদেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।