শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিএমপি হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাসের শোক প্রকাশ

এমপি হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাসের শোক প্রকাশ

মারুফা মির্জা: সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প উপমন্ত্রী হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। তিনি তাঁর আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

তিনি এক বিবৃতিতে হাসিবুর রহমান স্বপন এর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের সফলতার নানা দিক স্মরণ করে বলেন, রাজনৈতিক ভাবে শুধু দেশের কল্যাণেই নিবেদিত ছিলেন না এমপি স্বপন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে দেশকে পাকিস্তানের হাত থেকে স্বাধীন করতে সম্মুখ যুদ্ধে বীরত্বের সাথে অংশগ্রহণ করেছেন। তিনি তার কর্ম দক্ষতা ও মানুষের প্রতি ভালবাসা দিয়ে শাহজাদপুরকে আওয়ামীলীগের দুর্গ হিসেবে স্থাপন করে গেছেন। তার শূন্যতা কখনো পূরণ হবার নয়। হাসিবুর রহমান স্বপন এর মৃত্যুতে আওয়ামী লীগ হারালো এক দক্ষ কর্মী গড়ার কারিগর কে। আর জনগন হারালো তাদের এক যোগ্য অভিভাবককে। সবার অগাধ ভালোবাসার এ মানুষটি তার কল্যাণকর কাজের জন্যই আল্লাহ পাকের কাছে কৃপা পাবেন।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে এমপি হাসিবুর রহমান স্বপন গত দুই সপ্তাহ ধরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার অবস্থার অবনতি হলে গত সোমবার তাকে জরুরিভাবে সরকারের পৃষ্ঠপোষকতায় তুরস্কের একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বৃহস্পতিবার ভোররাতে মারা যান। তার লাশ শুক্রবার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে সকালে শাহজাদপুরে আনা হবে। এরপর বাদ জুমা শাহজাদপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে। জানাজায় দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের মুসল্লিদের অংশগ্রহণের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আজাদ রহমান আহ্বান জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments