শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিমুরাদকে মন্ত্রিসভা থেকে অপসারণ দাবি রংপুর মেয়রের

মুরাদকে মন্ত্রিসভা থেকে অপসারণ দাবি রংপুর মেয়রের

বাংলাদেশ প্রতিবেদক: প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যে উজ্জল ভাবমূর্তি, সেটা কিছু অর্বাচিন নেতাকে মন্ত্রিসভায় জায়গা দেয়ায় ক্ষুণ্ন হচ্ছে।

জানি না, তারা কার এজেন্ট। কিভাবে তারা কাজ করছে। তারা আওয়ামী লীগ, বর্তমান সরকার ও ইসলামী জনগোষ্ঠীর বিপক্ষে অবস্থান নিয়ে ধৃষ্ঠতার পরিচয় দিয়েছে। প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাবো যত দ্রুত সম্ভব ডা: মুরাদকে অপসরাণ করতে হবে। নইলে কঠোর আন্দোলনে যাবে জাতীয় পার্টি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ ও রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে কটূক্তির প্রতিবাদে তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হোসেনকে মন্ত্রিসভা থেকে অপসারণের পাশাপাশি গ্রেফতারের দাবিতে রোববার রংপুরে জাতীয় ছাত্র সমাজের বিক্ষোভপূর্ব সমাবেশে একথা বলেন তিনি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নেতৃত্বে রোববার দুপুরে নগরীর সেন্ট্রাল রোড দলীয় কার্যালয় মিছিলটি বের হয়ে প্রেসক্লাব ও টাউন হল হয়ে দলীয় অফিসে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে।

মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, ছাত্র সমাজের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা ছাত্র সমাজ আহবায়ক আরিফুল ইসলাম, মহানগর সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা সদস্য সচিব সৈকত, ইঞ্জিনিয়ার আল আমীন সুমন ও কারমাইকেল কলেজের যুগ্ম আহ্বায়ক কামরান হোসেন প্রমুখ।

এ সময় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের করা রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে যে কটূক্তি করেছেন মুরাদ সাহেব। তিনি সংবিধানের সাথে সাংঘর্ষিক কথা বলেছেন। এজন্য তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা করা হোক এবং তাকে গ্রেফতার করা হোক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments