শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিপ্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে রাজশাহীতে ৭টি বিশেষ ট্রেন

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে রাজশাহীতে ৭টি বিশেষ ট্রেন

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে বিপুল লোকসমাগমের জন্য ও নেতাকর্মীদের যাতায়াতে সুবিধার্থে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছ থেকে সাতটি বিশেষ ট্রেন ভাড়া করা হয়েছে। ট্রেনগুলো স্থানীয় সংসদ সদস্য এবং আওয়ামী লীগ নেতারা ভাড়া নিয়েছেন বলে জানা গেছে। ইতিমধ্যে ট্রেনগুলো যথাসময়ে রাজশাহী এসে পৌছেছে বলে নিশ্চিত করেছেন পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।

রেলওয়ে সূত্রে জানা গেছে, ট্রেনগুলো রাজশাহী-নাটোর, রাজশাহী- জয়পুরহাট, রাজশাহী-সান্তাহার, রাজশাহী-ঢালারচর ও রাজশাহী-সিরাজগঞ্জ রুটে চলছে। পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, ট্রেনগুলো বিভিন্ন জয়গা থেকে ছেড়ে এসেছে। ট্রেনগুলো রাজশাহীতে সকাল ৯টা থেকে দুপুর ১টার মধ্যে ঢুকে পড়েছে। আবার বিকেল ৫টা থেকে সাড়ে ৭টার মধ্যে বের হয়ে যাবে। শুধু একদিন চলবে এই ট্রেনগুলো। যদিও সিডিউলের বাইরে সাতটা ট্রেন চলবে। রোববার চিলাহাটি রুটের বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি বন্ধ। একদিন সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনও বন্ধ। সেটিও ভাড়া দেওয়া হয়েছে। এ ছাড়া মেরামতের জন্য ওয়ার্কশপে থাকা বেশ কিছু বগি এনে বিশেষ র‌্যাক করা হয়েছে।

ট্রেনের শিডিউল বিপর্যয়ের বিষয়ে মহাব্যবস্থাপক বলেন, শিডিউলে কোনো সমস্যা হবে না। সেভাবেই ট্রেনগুলোর শিডিউল করা হয়েছে। রোববার রাজশাহীর মাদ্রাসা ময়দানে জেলা ও মহানগর আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে। এতে অংশ নেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এই জনসভায় ৫ থেকে ৭ লাখ নেতা কর্মী যোগদান করবেন বলে আশা করছেন আওয়ামী লীগের নেতারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments