বুধবার, মে ২৯, ২০২৪
Homeপ্রবাসের খবরদ.আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

দ.আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

কাগজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গের সুয়েটো শেওলা লোকেশনে সন্ত্রাসীদের গুলিতে এক দোকানে জিয়াউর রহমান (৩২) নামে এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন।এ ঘটনায় মৃত্যু ও বিপ্লব (২৭) নামে আর এক বাংলাদেশি আহত হয়েছেন।
আজ সোমবার সন্ধ্যা ৭টা ২০মিনিটের দিকে একদল সন্ত্রাসী দোকানের ভিতর এলোপাতাড়ি গুলি করলে ২জন গুলিবিদ্ধ হন। ঘটনাস্থলে জিয়াউর রহমানের মৃত্যু ঘটে।
নিহত জিয়াউর রহমানের দেশের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার রসুলপুর গ্রামের সরকার বাড়ির ওয়ালী উল্লাহ ছেলে।
আহত বিপ্লবকে বারাক ওয়ানা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন। ডাক্তার বলছে তার অবস্থা আশঙ্কামুক্ত। বিপ্লবের দেশের বাড়ি নরসিংদী জেলায়।
নিহত জিয়াউর রহমানের ছোট ভাই আরিফ জানান, আমার ভাই খুব ভাল মানুষ, তার কোন শত্রু নাই। সন্ত্রাসীরা কোনো কিছু না বলে দোকানে এসে তাকে গুলি করেছে। সে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় আসে, প্রথমবার ২০১৭ সালে দেশে গিয়ে বিয়ে করে। দ্বিতীয়বার দেশে গিয়ে ২১ জুন ফিরে আসেন। বর্তমানে দেশে তার ১৮ মাসের একটি মেয়ে রয়েছে। তিনি একযুগ ধরে দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করে আসছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments