বাহরাইনে রেকর্ড সংখ্যক করোনায় আক্রান্ত, এক বাংলাদেশির মৃত্যু

বাংলাদেশ ডেস্ক : এবার মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। অতীতের সব রেকর্ড ছাড়িয়ে করোনা ভাইরাসে ৩১ মে দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছে ৬০৫ জন। লাফিয়ে লাফিয়ে বেড়ে রেকর্ড গড়ছে মৃত্যুর সংখ্যাও।

গত ৩ মাসে ১৫ জন হলেও গত ৩০ মে থেকে করোনায় সংক্রমণে দৈনিক ২ জন করে ২ দিনে মৃত্যুবরণ করেছে ৪ জন।

বাহরাইনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে স্থানীয় সালমানিয়া মেডিকেল কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন হানিফ নামের এক বাংলাদেশি। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার বলাকান এলাকার সুবিধপুর গ্রামের শহিদের পুত্র।
তিনি বাহরাইনের রাজধানী মানামায় রমিজ সুপার মার্কেটে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছে বাহরাইনের বাংলাদেশ দূতাবাস।

বাহরাইনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য মতে এ পর্যন্ত দেশটিতে মোট আক্রান্ত হয় ১১৩৯৮ জন। তারমধ্যে বাংলাদেশির সংখ্যা রয়েছে ৬৭৪ জন। নতুন ২ জন সহ মোট দেশটিতে মৃত্যুবরণ করেন ১৯ জন। এতে ২ জন রয়েছে বাংলাদেশি। এ ব্যাপারে বরাবরের মত বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে বাংলাদেশিদের প্রতি রয়েছে সচেতনতা ও সতর্কের বার্তা।

Previous articleনাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত
Next articleমেলেনি আইসিইউ সাপোর্ট, মারা গেলেন চট্টগ্রামের শিল্পপতি হাজি ইউনুস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।