বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাভুলত্রুটি হলে ক্ষমা করবেন: মাশরাফি

ভুলত্রুটি হলে ক্ষমা করবেন: মাশরাফি

কাগজ প্রতিবেদক: ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে খেলতে যাওয়ার আগে বিমানবন্দরে দোয়া চেয়েছেন মাশরাফি বিন মোর্ত্তজা। তিনি বলেন, ‘ভুলত্রুটি কিছু হলে ক্ষমা করবেন।’ আজ বুধবার সকালে দেশ ত্যাগ করে মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ দল।

এ সময় উপস্থিত সাংবাদিকদের মাশরাফি বলেন, ‘সবাই দোয়া করবেন। বাংলাদেশ টিম যাচ্ছে ওয়ার্ল্ডকাপে সবাই দোয়া করবেন। ভুলত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। এবং আমাদের, বিশেষ করে বাংলাদেশ টিমের জন্য সবাই দোয়া করবেন।’

ভালো করার চেষ্টা করবেন জানিয়ে মাশরাফি আরও বলেন, ‘একসাথে থাকবেন। আর ইনশাল্লাহ আমরাও সেরাটা দেওয়ার চেষ্টা করব, যেন ভালো রেজাল্ট করে আসতে পারি, ইনশাল্লাহ।’

বাংলাদেশ দলকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ডাবলিনগামী বিমান ছেড়েছে আজ সকাল সাড়ে ১০টায়। শেষ মুহূর্তে আয়ারল্যান্ড সফরের দলে যোগ হওয়া ফরহাদ রেজা রওনা হন গতকাল দিবাগত রাতে। সাকিব পরিবারসহ যাবেন আজ সন্ধ্যায়। বাকি ১৭ ক্রিকেটার গেছেন একইবহরে।

৫ মে থেকে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। যেখানে প্রত্যেক দল একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। সেখান থেকে পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা দুটি দল খেলবে ফাইনাল।

৩০ মে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ। তার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments