বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশররফ হোসেন রুবেলের কবর স্থায়ীভাবে সংরক্ষণ করতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সংশ্লিষ্ট বিভাগকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন ডিএনসিসির মেয়র মো: আতিকুল ইসলাম।

এর আগে সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন মোশাররফের স্ত্রী চৈতি ফারহানা গণমাধ্যমের মাধ্যমে তার কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের জন্য মেয়রের প্রতি মৌখিকভাবে আবেদন জানান।

ক্রিকেটার মোশাররফের মৃত্যুতে শোক জানিয়ে মেয়র বলেন, ‘মোশাররফ হোসেন রুবেল নিজের জন্য খেলেনি, দেশের জন্য খেলেছেন। তার অবদান দেশের মানুষকে গর্বিত করেছে। সে কারণে তার কবরটি স্থায়ীভাবে সংরক্ষণ করা আমাদের দায়িত্ব বলে মনে করছি।’

মেয়র আতিক ওমরা পালনের জন্য বর্তমানে সৌদি আরবের মক্কায় অবস্থান করছেন। দেশে ফিরে বিধি মোতাবেক যথাযথ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে ক্রিকেটার মোশারফের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণ করা হব বলেও জানান তিনি।

গত ১৯ এপ্রিল মোশাররফ ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এ সময় তার বয়স হয়েছিল ৪০ বছর।

Previous articleকুমিল্লায় হাত বাঁধা অবস্থায় নারীর রক্তাক্ত লাশ উদ্ধার
Next article৮৮ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।