বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লায় লালমাই পাহাড়ের নিচ থেকে ফারজানা (২৮) নামে এক নারীর হাত বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের মুস্তফাপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ফারজানা সদর উপজেলার অলিপুর গ্রামের অটোচালক ইকবাল হোসেনের স্ত্রী।

ফারজানার চাচা হাফিজুল ইসলাম বলেন, ৯ বছর আগে অটোচালক ইকবাল হোসেনের সাথে ফারজানার বিয়ে হয়। তবে ইকবাল মাদকাসক্ত। টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করতেন। অটোরিকশা চুরির মামলায় গত ১৯ এপ্রিল জেল থেকে ছাড়া পান তিনি। শনিবার ফারজানাকে আমাদের বাড়ি থেকে নিয়ে যান। ধারণা করছি, তার স্বামী হত্যা করে লালমাই পাহাড়ের নিচে লাশ ফেলে পালিয়ে গেছে।

ক্যান্টনমেন্ট নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউল আলম জানান, দুপুরে লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঘাতক ইকবালকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Previous articleকলাপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
Next articleঅবশেষে ক্রিকেটার মোশাররফের কবর সংরক্ষণের নির্দেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।