শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবিনাপ্রতিদ্বন্দীতায় সিরাজগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যান হতে যাচ্ছেন লতিফ বিশ্বাস

বিনাপ্রতিদ্বন্দীতায় সিরাজগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যান হতে যাচ্ছেন লতিফ বিশ্বাস

মারুফা মির্জা: প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্ধীতায় সিরাজগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যান হতে যাচ্ছেন সাবেক মন্ত্রী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রবীন রাজনীতিবিদ আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

বৃহস্পতিবার জেলা রির্টারনিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে কোন প্রতিদ্বন্ধী প্রার্থী এই পদে মনোনয়ন পত্র জমা না দেয়ায় এ সম্ভবনা দেখা দিয়েছে। এদিকে মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে জেলার ৯টি সাধারন ওয়ার্ডে ৫২ জন ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ২০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম। তিনি জানান, আগামী ১৮ সেপ্টেম্বর মনোনয়ন পত্র বাছাই ও ২৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। প্রার্থীদের প্রতিক বরাদ্ধ দেয়া হবে ২৬ সেপ্টেম্বর। চেয়ারম্যান পদে আর কোন প্রার্থী না থাকায় এদিন বিনা প্রতিদ্বন্ধীতায় জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসকে বিজয়ী বলে ঘোষনা করা হবে।

এ ব্যাপারে বর্তমান জেলা পরিষদ প্রশাসক সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস বলেন, আজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আওয়ামীলীগের কর্মী হিসেবে কাজ করে আসছি। বার-বার তার যোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মানুষের কল্যানে কাজ করতে এমপি-মন্ত্রী করেছেন। চেষ্টা করেছি ইউপি চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, এমপি, মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে দেশ ও জনসেবার। জনগনও তাদের সম্মানিত ভোট দিয়ে আমাকে বার-বার মর্যাদার আসনে বসিয়েছেন। জীবনের শেষ সময়ে শেখ হাসিনা ও জেলাবাসী আমাকে যে সম্মান দেখিয়েছেন তার জন্য তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। অতীতের মতই চেষ্টা করবো মুজিব আদর্শে উজ্জিবিত হয়ে দেশ ও মানুষের কল্যানে কাজ করার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments