বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাবাকেরগঞ্জে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মা, ছেলে-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত

বাকেরগঞ্জে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মা, ছেলে-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় লেবু বাগানে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মা, ছেলে-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডালমারা গ্রামের রিয়াজ মোল্লার-স্ত্রী সোনিয়া বেগম, তার মেয়ে রেজবি আক্তার (৯) ও ছেলে সালমান মোল্লা (৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নিয়ামতি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর জানান, পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে বাগানে পড়ে ছিল। সেটা জানতো না রিয়াজ মোল্লার পরিবার। লেবু তুলতে গিয়ে প্রথমে তারে জড়িয়ে পড়ে সালমান। তাকে উদ্ধার করতে গিয়ে মা সোনিয়াও বিদ্যুতায়িত হন। মা ও ভাইকে রক্ষা করতে গিয়ে রেজবিও তারে জড়িয়ে যায়। এতে তিনজনই ঘটনাস্থলে মারা যান। স্থানীয়রা পল্লী বিদ্যুতের অফিসে কল করে জানানোর পর বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়। পরে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন জানান, বিষয়টি জেনে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

পল্লী বিদ্যুতের বাকেরগঞ্জ জোনাল ডিজিএম গোবিন্দ চন্দ্র দাস বলেন, কবে তার ছিঁড়ে পড়েছে সেটা তারাও জানত না। এ বিষয়ে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments