মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সদর উপজেলায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪টি কিরিচ, ১টি দা জব্দ করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর এলাকার এম.এ রশিদ মোড়ে অবস্থিত ফাতেমা মঞ্জিলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো. হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নের হাজীগ্রামের সালা উদ্দিনের ছেলে ফয়সাল (২০) ও কবিরহাটের নলুয়া গ্রামের নূর হোসেনের ছেলে নুরুল ইসলাম (২০)। তারা নোয়াখালী সুপার মার্কেটের আলিফ হোটেলে চাকরি করতো।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারায়ণপুর এলাকার এম এ রশিদ মোড়ের ফাতেমা মঞ্জিলের পাশবর্তী একটি টিনসেড ঘরে অভিযান চালিয়ে অস্ত্রসহ ফয়সাল ও নুরুল ইসলামকে আটক করে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম তথ্যগুলো নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments