মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ছিন্নমূল মানুষের মাঝে রেড ক্রিসেন্টের শীতবস্ত্র বিতরণ

নোয়াখালীতে ছিন্নমূল মানুষের মাঝে রেড ক্রিসেন্টের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে ৫০০ অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী জেলা ইউনিট।

বুধবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে জেলা শহরের সোনাপুর রেলস্টেশন, সোনাপুর বাস টার্মিনাল ও ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ড, শিশু ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী জেলা কর্মকর্তা আবদুল করিম, যুব প্রধান সানু সিং মারমা বিথী ও যুব রেড ক্রিসেন্টের যুব সদস্যরা উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা যায়, কনকনে শীতে চরম বিপাকে পড়া অসহায়, গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে জেলা শহরের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে কম্বল নিয়ে হাজির হন রেডক্রিসেন্টের যুব সদস্যরা। কনকনে শীতের মধ্যে হঠাৎ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারি এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের হাতে শীতবস্ত্র দেখে ছিন্নমূল দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, এই শীতে কোনো দুঃস্থ পরিবার যেন কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments