সোমবার, মে ২০, ২০২৪
Homeবিনোদনমারুফের কথায়, ইউসুফের "বুকের মাঝে" প্রকাশিত

মারুফের কথায়, ইউসুফের “বুকের মাঝে” প্রকাশিত

বাংলাদেশ প্রতিবেদক: উন্মুক্ত হলো “বুকের মাঝে” শিরোনামে একটি মৌলিক গান। গানটি লিখেছেন শাখাওয়াত হোসেন মারুফ। ইউসুফের সুরে এবং সাউন্ডহ্যাকার এর সংগীতায়োজনে গানটিতে কন্ঠ দিয়েছেন ইউসুফ আহমেদ খান।

এ গানটি প্রসঙ্গে মারুফ বলেন, “খুব সহজ কথার একটি রোমান্টিক গান এটি। ভালোবাসার মানুষের কাছে মনের ভাব প্রকাশ করার ক্ষেত্রে, মানুষ খুব একটা বেশি কৌশলী হয় না। সাধাসিধে ভাবেই সে তার মনের কথাগুলো বলে ফেলে। এ গানটিও ঠিক তেমনই। আশা করি শ্রোতারা শুনলেই বুঝতে পারবেন।”

ইউসুফ বলেন, “এই গানটি আমার ভীষন প্রিয় একটি গান। বেশ অনেকদিন পর আমার এই মৌলিক গানটি প্রকাশিত হয়েছে। গানটির সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে।”

এর আগেও মারুফ-ইউসুফ জুটির বেশ কিছু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এর মধ্যে, “সকাল হলো না আমার”, “একটা মন খারাপের দিনে”, “একটা স্বপ্ন নিয়ে আয়”, “অলস সময়”, “তুমি মেঘ তাই”, “যাচ্ছে মুছে ধীরে ধীরে” উল্লেখযোগ্য।

গানটি ইউসুফের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে থেকে প্রকাশিত হয়েছে। এছাড়াও, গানটি অ্যাপল মিউজিক, আইটিউন, অ্যামাজন, টিকটক, স্পটিফাই -এর মতো জনপ্রিয় মিউজিক স্টোরসমূহের পাশাপাশি, ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মেও মুক্তি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments