মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ৯৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ৯৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা গ্রেফতার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর পৌরসভার মহানন্দা ব্রীজের টোল প্লাজার সামনে জেলা শিল্পকলা একাডেমীর দক্ষিণ দিকে পাঁকা রাস্তার উপর (৯৬ কেজি) গাঁজা সহ মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতাকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত ব্যক্তি হলেন নোয়াখালী জেলার সদর উপজেলার চন্দ্রপুর ওহাব মিয়ার বাড়ি গ্রামের মোঃ সেলিম ও মোছাঃ খালেদা পারভিনের ছেলে মোঃ ফয়সাল (মামুন) (৩৮), র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে আজ (১৩ ফেব্রুয়ারি) সকাল ৬টার সময় জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১২ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ রাত ৮টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর পৌরসভার ১৩নং ওয়ার্ডের মহানন্দা ব্রীজের টোল প্লাজার সামনে জেলা শিল্পকলা একাডেমী চাঁপাইনবাবগঞ্জ এর দক্ষিণ দিকে পাঁকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ১। মোঃ ফয়সাল @ মামুন (৩৮), পিতাঃ মোঃ সেলিম, মাতা-মোছাঃ খালেদা পারভিন,বাসা/হোল্ডিং-ওহাব মিয়ার বাড়ি, গ্রাম রাস্তা- চন্দ্রপুর, ডাকঘর -নোয়াখালি,থানা ও জেলা-নোয়াখালীকে ৯৬(ছিয়ানব্বই) কেজি গাঁজা, ০১(এক)টি কাভার্ড ভ্যান সহ হাতেনাতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত আসামীর নামে পূর্বে একাধিক মাদক মামলা রয়েছে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments