মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহীতে বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী চারঘাটে বিদেশী পিস্তল ও ম্যাগজিন-সহ মোঃ আরিফুল ইসলাম রতন আলী (৩২) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তার সাথে থাকা মোঃ বাবু ঢালী (৩৩) নামের অপর এক অস্ত্র ব্যবসায়ী পালিয়ে যায়।

গ্রেফতার মোঃ আরিফুল ইসলাম রতন আলী বাঘা থানাধীন মিরগঞ্জ মোহদীপুর গ্রামের মোঃ আবুল হাশেম আলী ছেলে। পলাতক আসামী মোঃ বাবু ঢালী (৩৩) কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বাংলাবাজার এলাকার মোঃ আজিজুল ঢালীর ছেলে। রবিবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, শনিবার দিনগত রাত সাড়ে ১২টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর চারঘাট থানাধীন রাউথা দাড়িপাড়া গ্রামে অভিযান চালায় র‌্যাব। এ সময় ২টি বিদেশী পিস্তল ও ২টি ম্যাগজিন-সহ মোঃ আরিফুল ইসলাম রতন আলী নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাবু ঢালী নামের অপর এক অস্ত্র ব্যবসায়ী পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদের সে স্বীকার করে, তার কাছে অবৈধ অস্ত্র আছে এবং সে ও বাবু ঢালী অবৈধভাবে উদ্ধারকৃত অস্ত্র গুলি সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার কাছে রেখেছিলো। এ ব্যপারে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চারঘাট থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে তাকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments